কুমিল্লা জেলা সিএনজি শ্রমিক ইউনিয়ন (রেজিঃনং১৫৬৯) সংগঠনের বিবৃতি

প্রেস বিজ্ঞপ্তি :

কুমিল্লা জেলা অটোটেম্পু অটোরিক্সা, সিএনজি, মিশুক, টেক্সি-বেবি টেক্সি-কার, ড্রাইভার শ্রমিক ইউনিয়ন, রেজি: নং চট্র-১৫৬৯ শ্রমিক ইউনিয়নের শ্রমিকদের ইলেকশন ও সিলেকশনের মাধ্যমে শ্রমিকনেতা নির্বাচিত হয়ে থাকে।

শ্রমিকদের অর্পিত দায়িত্ব ১৫ সদস্য বিশিষ্ট কমিটি সকলে তাদের নিজ নিজ দায়িত্ব পালন করে থাকে। মাঠ পর্যায়ে যদি কেহ অনিয়ম করে তার জন্য সংগঠনটি নির্বাহী কমিটি দায়ী থাকিবে না। কমিটির কোন সদস্যর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ পাইলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কুমিল্লা জেলা সিএনজি রেজি: ১৫৬৯ শ্রমিক ইউনিয়নের সকল ড্রাইভার শ্রমিক ও কার্ডধারী সকল সদস্যদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ১৫৬৯ এর সকল শ্রমিক ইউনিয়নের রেজিস্ট্রেশন নাম্বার ব্যবহার করে যদি কোন শ্রমিকের কাছ থেকে কোন প্রকার রশিদের মাধ্যমে কোন প্রকার চঁাদা দাবী করলে সাথে সাথে আপনী বা আপনারা প্রধান কার্যালয়কে অবগত করুন। সংগঠন তাদের বিরুদ্ধে সকল প্রকার আইনগত ব্যবস্থা নিবে।

১৫৬৯ শ্রমিক ইউনিয়নটি কখনো কোথাও রশিদ ব্যবহার করে না। যদি কেহ সংগঠনের নাম ভাঙ্গিয়ে রশিদ ব্যবহার চাঁদা আদায় করে, তাহা হবে মিথ্যা , প্রতারনা ও বানোয়াট। সংগঠনের নিয়ম অনুসারের কোন প্রকার রশিদ ব্যবহার করলে তা সভাপতি/ সাধারণ সম্পাদকের স্বাক্ষর থাকিতে হইবে।

তা না থাকিলে মৌখিক কোন প্রকার বর্ণনা দিলে তা হবে মিথ্যা ও বনোয়াট। তাই এই মিথ্যা ও বানোয়ান রশিদ ব্যবহার ও গ্রহন থেকে বিরত থাকার জন্য অনুরোধ করছি। যাহারা এধরনের কার্যক্রম করবে, তাদের বিরুদ্ধে ১৫৬৯ শ্রমিক ইউনিয়ন সাংগঠনিক ও আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিবেদক
সভাপতি ও সাধারণ সম্পাদক
১৫৬৯ শ্রমিক ইউনিয়ন, কুমিল্লা জেলা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!